মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় তরুণ-তরুণী নিহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণী নিহত হয়েছেন। শনিবার (১১ জুলাই) সকাল ১১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আল-আমিন সিএনজি ফিলিং স্টেশনের পার্শ্ববর্তী (কড্ডা) নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, নারায়ণগঞ্জের বেটকা গ্রামের বাসিন্দা ইমন মিয়া (২৬) ও জান্নাত আক্তার (২৫)।

স্থানীয় সূত্রে জানাযায়, শ্রীমঙ্গল এক আত্মীয়র বাসা থেকে নারায়ণগঞ্জ ফেরার পথে কড্ডা নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জান্নাত আক্তার (২৫) মার যায়। আর মোটরসাইকেল চালক ইমন মিয়াকে (২৬) উদ্ধার করে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, তৌফিকুল ইসলাম তৌফিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com